melbet » গোপনীয়তা নীতি

গোপনীয়তা নীতি

Melbet লাইভ গোপনীয়তা নীতি

গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্য এবং আরও তথ্য জানতে বা গোপনীয়তা সম্পর্কে কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।

নিম্নলিখিত লিঙ্কে উপলব্ধ যোগাযোগ ফর্মের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন: https://www.melbetlive.com।

মেলবেট লাইভে, আমরা আমাদের মূল্যবান দর্শকদের গোপনীয়তাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকি। এই গোপনীয়তা নিশ্চিত করার জন্য, আমরা আপনাকে একটি গোপনীয়তা নীতি প্রদান করি যা মেলবিট লাইভে আমরা যে ধরনের ব্যক্তিগত তথ্য সংগ্রহ করি এবং গ্রহন করি এবং আমরা কীভাবে এটি ব্যবহার করি তার রূপরেখা দেয়।

লগ ফাইল:

মেলবেট লাইভ পরিষেবা প্রদানের জন্য লগ ফাইল ব্যবহার করে, কারণ লগ ফাইলগুলিতে ইন্টারনেট প্রোটোকল (আইপি) ঠিকানা সম্পর্কে তথ্য অন্তর্ভুক্ত থাকে।

লগ ফাইল আইপি ঠিকানা, ব্রাউজারের ধরন এবং লগ ফাইল সম্পর্কিত ইন্টারনেট পরিষেবা প্রদানকারী (ISP) সহ তথ্য সংগ্রহ করতে ব্যবহার করা যেতে পারে।

আমরা প্রবণতা বিশ্লেষণ করি, সাইটের ট্র্যাফিক পরিচালনা করি, ব্যবহারকারীর গতিবিধি ট্র্যাক করি এবং ল্যান্ডিং পৃষ্ঠাগুলিতে তারিখ/সময় স্ট্যাম্প যোগ করে জনসংখ্যা সংক্রান্ত তথ্য সংগ্রহ করি এবং গণনা ক্লিক করি।

বিপরীতে, এটি ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করা এবং নেটওয়ার্ক স্থিতিশীলতা নিশ্চিত করার লক্ষ্যে দর্শকদের সম্পর্কে কিছু মৌলিক এবং প্রযুক্তিগত তথ্য যেমন IP ঠিকানা, ব্রাউজারের ধরন এবং ব্যবহৃত অপারেটিং সিস্টেম সংরক্ষণ করে। মেলবেট লাইভ নেটওয়ার্ক সেটিংসও অফার করে যা ব্যবহারকারীরা তাদের ব্যক্তিগত পছন্দ অনুযায়ী কাস্টমাইজ করতে পারে। যাইহোক, তারা এই তথ্য সংরক্ষণ করতে কুকিজ ব্যবহার করে।

ব্যবহারকারী যে পৃষ্ঠাগুলি অ্যাক্সেস করে বা ভিজিট করে সেগুলি সম্পর্কে নির্দিষ্ট তথ্য রেকর্ড করুন এবং ব্যবহারকারীর ব্রাউজারের মাধ্যমে তথ্য জমা দেওয়ার সময় দর্শকের ব্রাউজারের প্রকার বা অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে ওয়েব পৃষ্ঠার বিষয়বস্তু কাস্টমাইজ করুন৷

Google, তৃতীয় বিক্রেতা, Melbetlive-এ বিজ্ঞাপন পরিবেশন করতে কুকিজ ব্যবহার করে।

:: Google এর DART কুকির ব্যবহার এটিকে ব্যবহারকারীদের মেলবেট লাইভ এবং ইন্টারনেটে অন্যান্য সাইট দেখার উপর ভিত্তি করে বিজ্ঞাপন পরিবেশন করতে সক্ষম করে।

ব্যবহারকারীদের Google বিজ্ঞাপন এবং বিষয়বস্তুর গোপনীয়তা পৃষ্ঠায় গিয়ে DART কুকির ব্যবহার থেকে অপ্ট আউট করার অনুমতি দেওয়া হয়েছে, যা নিম্নলিখিত লিঙ্কে অ্যাক্সেস করা যেতে পারে: http://www.google.com/privacy_ads.html৷ আমাদের সাইটের কিছু বিজ্ঞাপন অংশীদার কুকি এবং ওয়েব ট্যাগ ব্যবহার করতে পারে।

গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন অংশীদারদের এই বিজ্ঞাপন পরিষেবা প্রদান করে। একটি বিজ্ঞাপন নেটওয়ার্ক সিস্টেম মেলবেটে বিজ্ঞাপন এবং লিঙ্কগুলি প্রদর্শন করতে ব্যবহৃত হয় এবং এই বিজ্ঞাপনগুলি সরাসরি আপনার ব্রাউজারে পাঠানো হয়।

গুগল অ্যাডসেন্স হল একটি তৃতীয় পক্ষের দ্বারা প্রদত্ত একটি বিজ্ঞাপন পরিষেবা যা সরাসরি ব্যবহারকারীদের কাছে Gmail সাইটে বিজ্ঞাপন এবং লিঙ্কগুলি প্রদর্শন করতে বিজ্ঞাপন নেটওয়ার্ক প্রযুক্তি ব্যবহার করে।

যখন এটি ঘটে, এই টেক্সটটি স্বয়ংক্রিয়ভাবে IP ঠিকানা প্রাপ্ত করার জন্য তৈরি হয়।

অন্যান্য প্রযুক্তি যেমন কুকিজ, জাভাস্ক্রিপ্ট এবং ওয়েব বীকন তৃতীয় পক্ষের বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি তাদের বিজ্ঞাপনের কার্যকারিতা পরিমাপ করতে এবং/অথবা আপনার ব্যক্তিগত আগ্রহের উপর ভিত্তি করে আপনাকে দেখানো বিজ্ঞাপন সামগ্রী কাস্টমাইজ করতে ব্যবহার করতে পারে৷

তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত এই কুকিগুলিতে Melbet-এর কোনও অ্যাক্সেস বা নিয়ন্ত্রণ নেই৷

আপনার সেই তৃতীয় পক্ষের বিজ্ঞাপন পরিষেবার গোপনীয়তা নীতির সাথে পরামর্শ করা উচিত তাদের অনুশীলন সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য এবং নির্দিষ্ট অনুশীলনগুলি কীভাবে অপ্ট আউট করতে হয় তার নির্দেশাবলী পেতে।

মেলবেট লাইভ গোপনীয়তা নীতি এই বিধান প্রযোজ্য নয়, এবং আমরা অন্যান্য বিজ্ঞাপন কোম্পানি বা ওয়েবসাইটের কার্যকলাপ নিয়ন্ত্রণ করতে অক্ষম.

আপনি কুকিজ নিষ্ক্রিয় করতে চান, আপনি আপনার ব্রাউজার সেটিংস মাধ্যমে তা করতে পারেন.